1. admin@pratibadikanthashar.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে করোনা শনাক্ত বাড়ল,সারা দেশে সবশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্তের হার বেড়েছে।সবশেষ ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার দশমিক ৫৬ শতাংশ। দেশে করোনা শনাক্ত বাড়ল,সারা দেশে সবশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্তের হার বেড়েছে।সবশেষ ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার দশমিক ৫৬ শতাংশ। ডিমলায় অবৈধভাবে বুড়ি তিস্তা নদী খনন কাজে বাধা প্রদান করেন এলাকাবাসী। ডিমলায় দুনীর্তির বিরুদ্ধে অভিযোগ করায় ৪ ইউ,পি সদস্যকে লাঞ্চিত করলেন চেয়ারম্যানের লোকজন। চান্দিনা উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ দাদার আশু রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়েছে। চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মতবিনিময় সভা ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ চান্দিনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সারদিন ব্যাপী বর্ণাঢ্য সকল অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে দিনটিকে যথাযথ উৎযাপন করা হয়। চান্দিনায় রেদোয়ান কলেজের অধ্যক্ষ সহ ৭ শিক্ষক কে অভিযুক্ত করে ছাত্রের মামলা চান্দিনায় অধ্যক্ষের মামলায় ৩ ছাত্রলীগ নেতার জামিন লাভ অধ্যক্ষ মনিরুল ইসলামের করা সাজানো মিথ্যা মামলা ও ছাত্রদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পুলিশ পরিদর্শক শামসুদ্দোহা গ্রেফতার

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ;

নারী নির্যাতন মামলায় চুয়াডাঙ্গার দর্শনা থানার পরিদর্শক (তদন্ত) মো. শামসুদ্দোহাকে গ্রেফতার করেছে পুলিশ। স্ত্রীর মামলায় বৃহস্পতিবার রাজধানীর রাজাবাজার এলাকা থেকে যশোরের কোতোয়ালি থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

বুধবার পুলিশ পরিদর্শক শামসুদ্দোহার দম্ভোক্তি-‘আই অ্যাম এ ব্যাড বয়’ শিরোনামে যুগান্তরে সংবাদ প্রকাশের পর তাকে গ্রেফতার করা হলো। তার বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর। স্ত্রীর মামলার পর তিনি পলাতক ছিলেন।

মামলার বাদী ফারজানা খন্দকার তুলির অভিযোগ, শামসুদ্দোহাকে গ্রেফতারের পর তার পরিবারের পক্ষ থেকে মামলার বাদী তুলিকে হুমকি দেওয়া হচ্ছে। তুলি জানান, পারিবারিক মধ্যস্থতায় ২০১৫ সালের ৭ আগস্ট তার সঙ্গে শামসুদ্দোহার বিয়ে হয়।

বিয়ের কিছুদিনের মধ্যেই স্বামীর ভেতর লুকিয়ে থাকা কুৎসিত মানুষটিকে চিনতে শুরু করে তুলি। তারপরও তিনি স্বামীর সংসারে থিতু হন। অন্ধকার অধ্যায় পরিবারের কাছে আড়াল করে বিপথগামী স্বামীকে সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার চেষ্টা শুরু করেন। কিন্তু তা খুব বেশি কাজে আসেনি।

তুলি জানান, মাদক ও পরনারীতে আসক্ত শামসুদ্দোহা যৌতুকের দাবিতে তার ওপর শুরু করেন শারীরিক ও মানসিক নির্যাতন। অসুস্থ বাবা-মায়ের চিকিৎসার কথা বলে তিনি ৪০ লাখ টাকা যৌতুক দাবি করে। কয়েক দফায় ১৫ লাখ টাকাও দেওয়া হয়।

২০২০ সালে তুলির কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে পুত্র সন্তান। গত বছর ১২ ডিসেম্বর ফরিদপুরে শ্বশুরবাড়িতে গিয়ে তুলির কাছে ফের ১৫ লাখ টাকা যৌতুক চায়।

টাকা দিতে অস্বীকার করায় তুলিকে পিটিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ৯ ফেব্রুয়ারি তুলি শামসুদ্দোহাকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Pratibadikanthashar
Theme Customized By Theme Park BD