1. admin@pratibadikanthashar.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চান্দিনা উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ দাদার আশু রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া ও মিলাদ এর আয়োজন করা হয়েছে। চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের মতবিনিময় সভা ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ চান্দিনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সারদিন ব্যাপী বর্ণাঢ্য সকল অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে দিনটিকে যথাযথ উৎযাপন করা হয়। চান্দিনায় রেদোয়ান কলেজের অধ্যক্ষ সহ ৭ শিক্ষক কে অভিযুক্ত করে ছাত্রের মামলা চান্দিনায় অধ্যক্ষের মামলায় ৩ ছাত্রলীগ নেতার জামিন লাভ অধ্যক্ষ মনিরুল ইসলামের করা সাজানো মিথ্যা মামলা ও ছাত্রদের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমির ক্যাম্পাসে সপ্তাহব্যাপী চারুকলা প্রদর্শনীর চলছে। ৯ হাজার গ্রাহকের সঙ্গে প্রতারণা, হাতিয়ে নিয়েছে ৩২ কোটি টাকা চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক ০১নং সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবির ভাষায়_-__– একজন রক্ষকের বক্ষক হয়ে উঠার গল্প; হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কুমিল্লা উঃ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন কর্মসূচি পালন

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমির ক্যাম্পাসে সপ্তাহব্যাপী চারুকলা প্রদর্শনীর চলছে।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ১৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ;

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সৃজনশীল বাংলাদেশ জেলা শিল্পকলা একাডেমি কুমিল্লা ও পথিকৃৎ কুমিল্লা চারুশিল্প পরিষদের আয়োজনে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে ” ২য় বারের মত কুমিল্লা চারুকলা প্রদর্শনী ২০২২ ” এর কার্জক্রম গত ১৮ মার্চ ২০২২ ইং তারিখে চালু হয়েছে।

প্রদশর্নীটি ২৫ মার্চ ২০২২ইং তারিখ পর্যন্ত প্রতিদিন বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকবে।
প্রদর্শনীটিতে কুমিল্লা জেলা ও আশেপাশের জেলার ৭১ জন শিল্পীর বাছাই কৃত ২০০ শিল্পকর্ম নিয়ে প্রদর্শিত হয়েছে।
প্রদর্শনীর  চলাকালিন সময়ের কর্মসূচী গুলো নিন্মরূপঃ
🟡২০ মার্চ সকাল ১০:০০ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও প্রতিযোগীদের বাছাইকৃত ছবির প্রদর্শনী।
🟡২২ মার্চ সকাল ১০:০০ জলরঙ ও অ্যাক্রেলিক কর্মশালা।
🟡২৩ মার্চ সন্ধ্যা ০৭:০০ সেমিনার / ভিডিও প্রদর্শনী।

 গত১৮ মার্চ বিকেল ৪টায় প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথিঃ ফারুক আহমেদ পিপিএম (বার) পুলিশ সুপার , কুমিল্লা। শিল্পী নাজমা আক্তার সহ – সভাপতি , বাংলাদেশ চারুশিল্পী পরিষদ। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন শিল্পী চন্দন দেব রায় সভাপতি, পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদ।

এবং ২৫ মার্চ বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার। মাননীয় সংসদ সদস্য কুমিল্লা -৬, বিশেষ অতিথিঃ মেহেরুন্নেছা বাহার, সভাপতি কুমিল্লা ডায়াবেটিক সমিতি। অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক, সৃজনশীল সংগঠক, সৃজনশীল বাংলাদেশ। পাশাপাশি উপস্থিত থাকবেন শিল্পী আইনুল হক মুন্না।সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন,শিল্পী উত্তম গুহ উপদেষ্টা ,পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদ।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত থাকবেন শিল্পী গোলাম মোস্তফা,সাধারণ সম্পাদক পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদ। সৈয়দ মুহম্মদ আয়াজ মাবুদ, জেলা কালচারাল অফিসার ;জেলা শিল্পকলা একাডেমি , কুমিল্লা এবং উদীয়মান তরুণ শিল্পী তানজিরুল ইসলাম সাগর।

এছাড়া প্রদর্শনীতে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কর্মশালা, সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ প্রতিদিন বর্ণাঢ্য আয়োজন থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Pratibadikanthashar
Theme Customized By Theme Park BD